.breadcrumbs{display:none !important;}

About ToTo Bangla

টোটো বাংলা কী?

টোটো বাংলা এমন একটি প্ল্যাটফর্ম, যেখানে আপনাদের জন্য থাকবে টেকনোলোজি সম্পর্কিত বিভিন্ন বিষয়ের সমন্বয়।এছাড়াও থাকবে স্বাস্থ্য সম্পর্কিত টিপস,সমসাময়িক নিউজ,খেলার সংবাদ,মোটিভেশনাল তথ্য,পড়াশুনার তথ্য এছাড়াও জানতে পারবেন বিশ্বের ইতিহাসে সফল ব্যক্তিদের সম্পর্কে।পাশাপাশি আপনাদের এই সম্পর্কিত নানা রকম সমস্যার সমাধানের জন্য সার্বক্ষনিক চেস্টা করে যাবে টোটো বাংলার পুরো টিম।অত্যাধুনিক তথ্যাদি সব শ্রেনীর লোকদের কাছে পৌঁছে দেয়ার ক্ষেএে টোটো বাংলা যথেষ্ট ভুমিকা পালন করবে।

কেনো টোটো বাংলা?

কারন এই সাইটের পুরো টিমটি অনবরত কাজ করে যাবে সাধারন মানুষদের নিয়ে। টোটো বাংলার পুরো টিমটি সার্বক্ষনিক ওয়েভসাইটিতে মনিটরিং এ যুক্ত থাকবে। আমাদের সাইটে আসা যেকোনো ভিজিটর কোনো কিছু জানতে চায় বা জানাতে চায় । তাহলে যেনো তাদেরকে তাৎক্ষনিক ফিডব্যাক দিতে পারি । আমাদের প্রতিটা পোস্টের বিস্তারিত বর্ণনার শেষে পোস্ট সম্পর্কে মতামত জানানোর ব্যবস্থা আছে। এক্ষেএে কোনো ভিজিটর যদি সেই পোস্ট কিংবা ওয়েবসাইটের বিষয়ে আওতাভুক্ত, যে কোনো বিষয় সম্পর্কে জানতে চাইলে বা কোথাও বুঝতে সমস্যা হলে।তারা সেটা জানাতে পারে কমেন্টের মাধ্যমে। টোটো বাংলা যথাসাধ্য চেস্টা করবে সে কমেন্টের দ্রুত ফিডব্যাক দেয়ার ।

টোটো বাংলা কি অন্যান্য সাইটের চেয়ে আলাদা?

হ্যাঁ টোটো বাংলা সাইটটি অন্যান্য সাইট থেকে অনেকখানি আলাদা।তবে গঠনগতোভাবে না হলেও বৈশিষ্টগতো ভাবে আলাদা।
এই সাইটটিতে কিছুদিন ভিজিট করলে একজন ভিজিটর অবশ্যই সেটা বুঝতে পারবে।ধীরে ধীরে ভালো লাগতে থাকবে এই সাইটের পুরো টিমের বন্ধুত্বসুলভ আচরনের প্রতি। কোনো ভিজিটর চাইলে সরাসরি এডমিনের/সাইট ক্রিয়েটরের সাথেও যোগাযোগ করতে পারেন নির্দ্ধিধায়।
অপরদিকে কোনো ভিজিটর চাইলে আমাদের এই সাইটটিতে সাইন আপ বা লগ ইন করলে। তাদের কোনো রকম তথ্য আমরা জমা করে রাখবো না । আমাদের সাইটে সাইন আপ বা লগ ইনের একমাএ কারন হলো,আমরা যেনো জানতে পারি কি পরিমান ভিজিটর আমাদের প্ল্যাটফর্মে অবস্থান করছে ।

আমাদের প্রধ্যান লক্ষ্য জ্ঞান সবার মাঝে ভাগ করে দেয়া। প্রতিটি সাধারন মানুষের টেকনোলজির আলো ছড়িয়ে দেয়া।ধন্যবাদ,ভালো থাকবেন,সুস্থ থাকবেন।