.breadcrumbs{display:none !important;}

Google Adsense Click for Click (C4C)-Increase Your Earning

Google AdSense C4C কি? সহজ কথায় বলতে গেলে, অল্প সময়ে বড়লোক হওয়া।এ পদ্ধতি অবলম্বন করলে আপনি এক দিনেই ১০০ ডলার বা তারও বেশি ইনকাম করতে পারবেন। কি অবাক হচ্ছেন, তাইনা?

হুমম আমিও আপনার মতো বেশ অবাক হয়েছিলাম।কারন আমার টিপস ফলো করে যে মানুষ টা Google AdSense করেছিলো।আমার এডসেন্স পিন লেটার আসতে না আসতেই।সেই মানুষটা আমাকে নক দিয়ে বলে,”ভাই আমার তো ১০০ ডলার হয়েছে।এখন কোন ব্যাংক থেকে টাকা তুলবো”?

আমি শুনে অবাক হয়ে বলেছিলাম, কিভাবে আপনি এতো তাড়াতাড়ি এতো ডলার ইনকাম করলেন? তিনি এককথায় উওর দিলেন, C4C

আমি CTR,RPM,CPC সম্পর্কে শুনেছি।কিন্তু C4C কি সেটা সম্পর্কে জানি না।ভাবলাম এডসেন্সের নতুন কিছু হবে হয়ত।তাই শুরু করলাম সিফর সি নিয়ে ঘাটাঘাটি।

আজ সে সম্পর্কেই লিখবো। AdSense C4C কি? কিভাবে করবেন? এডসেন্স এর কোনো ক্ষতি হবে কিনা। এই বিষয়গুলো নিয়ে আজকে বিষদভাবে আলোচনা করবো।
Google Adsense Click for Click (C4C)-Increase Your Earning
Google Adsense Click for Click (C4C)-Increase Your Earning

➹ Google AdSense C4C কি?      

C4C=Click For Click. এর মানে হলো, আপনাকে কেউ তার সাইটের লিংক শেয়ার করবে।আপনি সেই লিংক থেকে সাইটে প্রবেশ করে পেজ ভিউ করবেন।তারপর কয়েকটা এড এ ক্লিক করবেন।

শুধু যে আপনি করবেন তা কিন্তু নয়।আপনি যার সাইটে পেজ ভিউ এবং এডস এ ক্লিক করবেন।উল্টো সেও আপনার সাইটে একই কাজটা করবে।মূলত এই পদ্ধতিকে C4C বলা হয়।

C4C কিভাবে করবেন?                 

AdSense C4C  করার জন্য উপয্ক্তু মাধ্যম হলো ফেসবুক।আপনাকে ফেসবুকে ক্রিয়েট করা C4C Facebook Group গুলোতে জয়েন হতে হবে।জয়েন হওয়ার পর সেই Fb Group গুলোতে পোষ্ট দিতে হবে। করা পোষ্টগুলো হবে ঠিক এরকম,
                                                 Hello, My Site: www.example.com
                                                 My Rules: 10 Page View//2 Ads Click
                                                 Stay and click 2 Inner Ads
                                                 Proved: Send your History Screnshoot

অথবা অনেক Facebook Messenger Group আছে।সাধারনত সেই গ্রুপ গুলোতে যারা জয়েন হয়।তারা সবাই C4C করার জন্য প্রায় বেশিরভাগ সময় গ্রুপে একটিভ থাকে।আপনি চাইলে তাদের সাথে সরাসরি পেজ ভিউ এবং এডস ক্লিক করা এক্সচেন্জ করতে পারবেন।

আর একদিনেই ইনকাম করতে পারবেন হাজার হাজার ডলার। কি পদ্ধতিটা দারুন না? কত সহজেই হাজার হাজার ডলার ইনকাম করতে পারছেন।

C4C কি AdSense এর জন্য ক্ষতিকর?   

যাক এতক্ষন তো বললাম, C4C কি আর কিভাবে করবেন।কিভাবে একদিনেই হাজার হাজার ডলার ইনকাম করতে পারবেন। এবার আসি আসল কথায়।যদি আপনি বলেন, Click For Click কি এডসেন্স এর জন্য ক্ষতিকর কিনা।

তাহলে আমি এক কথায় বলবো,”হ্যাঁ” ।এটি এডসেন্স এর জন্য শতভাগ ক্ষতিকর। গুগল ক্লিক ফর ক্লিক নিয়ে কি বলেছে তা জানতে Action Against Click4Click  এখানে ক্লিক করুন।এই কাজগুলো গুগলের কাছে সম্পূর্ন অবৈধ।আর আপনি যদি এই অবৈধ কাজগুলো অনবরত করতে থাকেন।তাহলে খুব তাড়াতাড়ি গুগলের থেকে ডিজেবলের মেসেজটা পেয়ে যাবেন।

আর এসব কাজ করার ফলে যদি আপনার এডসেন্স একাউন্টটি ডিজেবল হয়ে যায়।তাহলে তা ব্যাক আসার সম্ভাবনা অনেক কম।বেশিরভাগ ক্ষেএে ব্যাক আসে না।

হয়তবা ভাবছেন, আপনি যে Click 4 Click তে ইনকাম করছেন।সেটা গুগল কিভাবে জানতে পারবে, তাইতো?

তাহলে শোনেন, যখন থেকে আপনি গুগলের প্রডাক্ট (গুগল এডসেন্স) ব্যবহার করা শুরু করবেন।গুগল তখন থেকেই আপনার উপর মনিটরিং করা শুরু করে দিবে।যদিও ব্রাউজারে জিমেইল এড থাকলেও এমনিতেই আপনাকে মনিটরিং এর আওতায় পড়েন।তবে গুগলের প্রডাক্ট ব্যবহার করলে আপনাকে আলাদাভাবে মনিটরিং করবে।

আর গুগল তাদেরকে বেশি প্রাধান্য দেয়।যারা মূলত সৎভাবে ইনকাম করে।কিন্তু যারা অবৈধভাবে নিজের সাইটে ট্রাফিক নিয়ে আসে।কিংবা অবৈধভাবে ইনকাম করার চেষ্টা করে।তাদেরকে খুব দ্রুত Penalty  দিয়ে দেয়।

Google AdSense Policies  গুলো চাইলে একবার দেখে নিতে পারেন।তাহলেই বুঝতে পারবেন আসলে আপনার কোন কাজগুলো করা উচিত।আর কোন কাজগুলো করা উচিত না।

আর আপনার সাইটে আসা ভিজিটর আর এডস ক্লিক কিভাবে হচ্ছে।সে বিষয়গুলো গুগল ভালোভাবেই বুঝে।

তাই এসব কাজ থেকে দূরে থাকার চেষ্টা করবেন।আর সবসময় চেষ্টা করবেন, গুগল যেমন সৎভাবে ইনকাম করে।তেমনি আপনিও সৎভাবে ইনকাম করবেন।

আর এসব Google AdSense Click 4 Click থেকে দূরে থাকবেন।ধন্যবাদ।

New Post Older Post

Thanks For Read the Article