.breadcrumbs{display:none !important;}

PUBG Lite-প্রি-ডাইনলোড করার উপায় জেনে নিন-totobangla.net

PUBG Lite How To Download The Battle Royal Game
pubg lite picture
Pubg Lite-Popular Battle Royal Game

অবশেষে অপেক্ষার অবসান হলো।তবে সময় একেবারেই শেষের দিকে।তারপর থেকেই ভারতে খেলা যাবে PUBG Lite মতো জনপ্রিয় গেমের লাইট ভার্সন PUBG Lite।মূলত এই PUBG Lite এর জন্য প্রি-রেজিষ্ট্রেশন শুরু করা হয়েছিলো ২০ জুন থেকে।আর প্রি-রেজিষ্ট্রেশনের শেষ সময় আজকে রাত ১২ টা পর্যন্ত।উক্ত সময়ের মধ্যে PUBG লাভাররা প্রি-রেজিষ্ট্রেশন করতে পারবেন। যারা এই সময়ের মধ্যে প্রি-রেজিষ্ট্রেশন করবেন।তারা সবাই বিনামূল্য ৪১৬ বন্ধুকের স্কিন পাবেন একবারে বিনামূল্য।পাশাপাশি আপনারা পাবেন চিতা প্যারাসুটের স্কিন।
আর যদি এক লক্ষ বা তার অধিক প্রি-রেজিষ্টার হয়।তাহলে সবাই পাবেন একটি কালো স্কার্ফ,পিঙ্ক গ্লাস আর বডি কম্ব্যাট প্যান্ট একবারে বিনামূল্য।আর যদি প্রি-রেজিষ্টারের সংখ্যা দুই লক্ষ বা তার অধিক হয়।তাহলে সবাই পাবেন একটি গোল্ড স্কার্ফ, হলুন এবং কালো কালারের স্ট্রিপ লং শার্ট এবং লাল স্পোর্টস টপ বিন্যামূল্য পাবেন।
আর যারা যারা প্রি-রেজিষ্টার করে রেখেছেন।তারা ইচ্ছে করলে আজই গেম ডাউনলোড করতে পারবেন।প্রি-রেজিস্ট্রেশন করা ব্যক্তিরা চাইলে এখানে ক্লিক করে ডাউনলোড করতে পারেন পিসিতে ইনষ্টল করে নিতে পারবেন।তবে মনে রাখবেন, এটা কিন্তু গেম নয়, এটা লাঞ্চার।এরপর আপনাকে সাইন ইন করতে হবে পাবজি একাউন্টে।আর এই বিষয়টি মাথায় রাখবেন।আপনি যেই একাউন্ট দিয়ে পাবজিতে রেজিষ্ট্রেশন করেছিলেন।সেই একাউন্ট দিয়েই লগ ইন করতে হবে।
লগ করা শেষ হলে আপনি PUBG Lite ডাউনলোড করতে পারবেন।আর একটা কথা আগেই বলে রাখি।গেমটির সাইজ কিন্তু ২.৩ জিবি।তাই ইন্টারনেট কানেকশন যেন ভালো হয়।সেদিকে লক্ষ্য রাখবেন।ডাউনলোড শেষ হলে আপনাকে কিছুদিন অপেক্ষা করতে হবে পাবজি কর্তৃপক্ষ উন্মুক্তকরনের অনুমতির জন্য।
নীচের তালিকায় যেসব দেশ আছে।শুধুমাএ সেই দেশগুলোতে প্রি-রেজিষ্ট্রেশন এবং ডাউনলোডের অনুমতি পাবে।

PUBG Lite Country Permission


  • আফগানিস্থান
  • ভূটান
  • ভারত
  • মালদ্বীপ
  • নেপাল 
  • পাকিস্থান
  • শ্রীলংকা

শুধুমাএ উপরোক্ত দেশগুলোতে প্রি-রেজিষ্টেশন চালু আছে।আর উক্ত দেশগুলো থেকেই পাবজি লাইট এর প্রাক-ডাউনলোড করতে পারবেন।

 Minimum System Requirements For PUBG Lite

Os: Windows 7,8,10 64bit
CPU: Core i3 2.4GHz
RAM:4GB
GPU: DirectX11 Intel HD Graphics 4000
HDD: 4GB

Recommended System Requirements For PUBG Lite

OS: Windows 7,8,10 64bit
CPU: Core I5 2.8GHz
RAM: 8GB
GPU:DirectX11 NVIDIA GeForce GTX 660 or AMD Rodeon HD 7870
HDD: 4GB

New Post Older Post

Thanks For Read the Article