.breadcrumbs{display:none !important;}

GYM App ৩০ দিনে হয়ে যান বডিবিল্ডার-toto bangla

GYM Apps-Home Workout Apps For Android

আপনার বন্ধুমহলে কি এমন কেউ আছে, যার দেহটা অনেক সুঠাম? যে কিনা বিশেষ ভঙ্গিতে হাত নাড়িয়ে-চাড়িয়ে কথা বলার সময়, তার দুহাতের পেশিগুলো ফুলে-ফুলে উঠে।সেই বন্ধুটির কথাগুলো আপনার বন্ধুমহলের সবাই মন দিয়ে শুনে এবং তার কথায় সবাই গুরুত্ব দেয়?

আপনার বন্ধুকে দেখার পর হয়তবা আপনিও একসময় আপনার বন্ধুর মতো বডি বানানোর চেষ্টাও করে থাকবেন।কিন্তু বিভিন্ন সমস্যার কারনে তা আর হয়ে উঠতে পারেনি।

হ্যাঁ বন্ধুরা, বডিবিল্ডার হওয়ার ইচ্ছাটা শুধু আপনার একার নয়।আমাদের প্রায় সবারই উঠতি বয়সে যখন নিজের স্বাস্থ্যর প্রতি একটা আলাদা যত্ন চলে আসে।তখন অনেকেই চাই নিজের হ্যাংলা-পাতলা শরীরকে বডিবিল্ডার বানাতে।একটা পেশীবহুল স্বাস্থ্যর অধিকারী কে না হতে চায় বলুন। আমাদের মধ্যে অধিকাংশ মানুষ আছে, যারা সবাই বডিবিল্ডারের মতো শরীর চায়।

তার জন্য কেউ কেউ আবার লুকিয়ে লুকিয়ে নিজের ঘরে নিত্যদিন ব্যায়াম করা শুরু করে দেই।আবার কেউ কেউ জিমে গিয়ে ব্যায়াম করে নিজেকে বডিবিল্ডার বানানোর চেস্টা করে অনেক সময় ব্যয় করি।কারন, জিমে গেলে কেউ ২/১ মাসে বডিবিল্ডার  হতে পারে না।মাসের পর মাস হাড়ভাঙ্গা পরিশ্রম করার পর একটা সুঠাম দেহের অধিকারী হওয়া যায়।
gym app logo
gym app
কিন্তু সেই সময় কি সবার হয়? অনেকেই আছেন, যারা প্রতিদিন কোনো না কোনো কাজে ব্যস্ত থাকতে হয়।যার দরুন এতো ব্যস্ততার মাঝে জিমে গিয়ে ব্যায়াম করার মতো সময় বের করতে পারিনা।আবার অনেকে অর্থের সমস্যার কারনে জিমে যেতে পারেনা।তাই নিজেকে বডিবিল্ডার করার ইচ্ছেটা ইচ্ছেই থেকে যায়।

তবে যাইহোক, আপনার যদি সুঠাম দেহ পাওয়ার অদম্য ইচ্ছা থাকে।তাহলে আজকের এই পোষ্টটি আপনার যথেষ্ট উপকারে আসবে। আপনাদের বডিবিল্ডার হওয়ার ইচ্ছাকে পূরন করার লক্ষ্যে আজকে একটা বিশেষ এন্ডয়েড এপ নিযে আলোচনা করবো।যে এপটি মাএ ৩০ দিন ব্যবহার করলেই নিজে নিজেই একটা আলাদা রকমের পরিবর্তন বুঝতে পারবেন।

এই অ্যাপসটি আমি নিজেও ব্যবহার করছি।উক্ত অ্যাপটিতে বিভিন্ন প্রকার ব্যায়াম পাবেন।এবং সেই ব্যয়ামগুলো নির্দিষ্ট টার্গেট অনুযায়ী করতে হবে। যদি আপনি এই এপসটির সকল টার্গেট পূরন করতে পারেন।তাহলে ৩০ দিন কেন, মাএ ২ দিনেই নিজের মধ্যে অনেকখানি পরিবর্তন লক্ষ্য করবেন।অবশেষে আমাকে মনে মনে ধন্যবাদ না দিয়ে থাকতে পারবেন না।

নিচে এই এপসটির একটা ভিডিও দেয়া হলো।এবং এপসটির ডাউনলোড লিংক পোষ্টের শেষে দেয়া হয়েছে।

হয়তবা মনে করছেন, GYM App ফোনে ইনস্টল করলেই কাজ শেষ?

-না এই এপটিতে অনেকগুলো ব্যায়াম আছে।যে ব্যায়ামগুলো করার জন্য কোনো প্রকার যন্ত্রপাতির প্রয়োজন হবে না।পাশাপাশি আপনি আপনার নিজের শোয়ার ঘরেও ছোট-খাটো একটি জিম তৈরি করে নিতে পারবেন।একটা জিমে যে কৌশলগুলো অবলম্বন করতে হয়।সেগুলোর সবকিছুই সহজ ও সুন্দরভাবে এই ছোট এ্যাপসটির মধ্যেই পাবেন।

জিম এপস (GYM Apps)-হয়ে যান বডিবিল্ডার

এই এপসটি আপনি আপনার এন্ড্রয়েড মোবাইলে যে কোনো ভার্সনে ব্যবহার করতে পারবেন।সেজন্য কোনো প্রকার ইন্টারনেট কানেকশনের প্রয়োজন পড়বে না।তাই আপনি চাইলে যে কোনো সময়, যে কোনো স্থানে এই এপসটিকে ব্যবহার করতে পারবেন।

এক্সারসাইজ এট হোম-Exarsice At Home

এই এপসটি আপনার সাথে থাকলে আপনার নিজের ঘরেই একটা ছোট-খাটো জিম তৈরি করে নিতে পারবেন।আপনার বাড়িতে কোনো খোলমাঠে কিংবা বাড়ির কোনো গলিতে বা ঘরের মধ্যেই এই এপসে থাকা ব্যায়ামগুলো করতে পারবেন।
তবে আপনার সুবিধার জন্য এমন কোনো স্থানে ব্যায়াম করবেন।যেখানে সচারচর কেউ চলাচল করেনা।নাহলে মানুষ চলাচল করলে আপনার ব্যায়ামে ব্যাঘাত ঘটতে পারে।

ফুল বডি ওয়ার্কআউট-Full Body Workout

GYM App ওপেন করলে Full Body Workout অপশনটি দেখতে পারবেন। এই অপশনে আপনার সমস্ত শরীরের ব্যায়ামগুলো পর্যায়ক্রমে দেয়া হয়েছে।প্রতিটা ব্যায়ামের মাঝে নির্দিষ্ট সময় বিরতি পাবেন।এবং বিরতির পর কি কি ব্যায়াম করবেন।তা খুব সহজভাবে পর্যায়ক্রমে ভিডিও এনিমেশনের মাধ্যমে দেখানো হয়েছে।

ফুল বডির সাথে সাথে আলাদা আলাদা অপশন আছে।যে অপশনগুলোতে আপনার দেহের বিভিন্ন অংশের ব্যায়াম যেমন, পেটের ব্যায়াম, পেশির ব্যায়াম,পায়ের ব্যায়াম এ সবগুলোই সুন্দরভাবে সাজানো আছে।আপনি যদি চান ফুল বডির ওয়ার্কআউট এর সাথে সাথে আলাদাভাবে পেট,বাহু,পেশি,পায়ের ব্যায়াম করতে চান।তাহলে সহজেই সেই অপশনে ক্লিক করে প্রয়োজনীয় ব্যায়ামগুলি করতে পারবেন।


ওয়ার্কআউট শিডিউল-Workout Schedule

এই এপসটির সবচেয়ে ভালো দিক হলো এটি।আপনি কখন কখন ব্যায়াম করবেন।কতক্ষন ব্যায়াম করবেন।কি কি ব্যায়াম করবেন।সেগুলো নিজের ইচ্ছামতো সাজিয়ে নিতে পারবেন।পাশাপাশি আপনার অনুশীলনে গাইডলাইন দেয়ার জন্য।সবসময় একটি মহিলার কন্ঠে অডিও শুনতে পারবেন

এছাড়াও আপনি যখন যখন ব্যায়াম করতে চান।সেই সময়গুলো এলার্ম হিসেবে সেট করতে পারবেন।আর কোন কোন দিন ব্যায়াম করেননি,কোন ব্যায়াম গুলো করা বাকি আছে।সেসব আপনি এই এপসে শিডিউলে পরিস্কারভাবে দেখতে পারবেন।

সবচেয়ে মজার বিষয় হলো, আপনি যে ব্যায়ামগুলো করবেন।সেই ব্যায়ামগুলো করতে আপনার কি পরিমান ক্যালরি ব্যায় হলো।সেই হিসেবটাও আপনি এই এপস থেকে জানতে পারবেন।

Gym App Extra features

জিমের মতো এই এপসেও একটি মেয়ের কন্ঠে অডিও শুনতে পারবেন।যদি মাঝে মাঝে বিরক্ত মনে হয় তাহলে ব্যায়াম করার  পাশাপাশি আপনি অডিও প্লেয়ারে গান চালিয়ে এই এপসটিকে ব্যবহার করতে পারবেন।আর গান শুনতে শুনতে ব্যায়াম করাটা আমার কাছে বেশ ভালোই লেগেছে।

এই এপসটির গুগল প্লে স্টোরে ডাউনলোড হয়েছে ৪ বিলিয়নেরও বেশি।আর প্লে স্টোরের রেটিং 4.9   তাহলে বুঝতেই পারছেন এই এপসটি কত জনপ্রিয়।আপনি চাইলে প্লে স্টোরে এই এপসের রিভিউগুলো দেখে নিতে পারেন।

Gym App Download Link

Direct Link:Click Here

App Size: 22 MB





New Post Older Post

Thanks For Read the Article