https://www.totobangla.net/search/label/Android

Top Android Games|best android games with download link for free

আজকের এই পোষ্টের মাধ্যমে আমি আলোচনা করবো Top Android Games নিয়ে।জ্বী হ্যাঁ বন্ধুরা আজকে আমি সেরকম কিছু ধামাক্কা best android games রিভিউ নিয়ে এসেছি একবারে Download Link সহো। এই Android Games গুলো আপনি আগে কখনও খেলেননি।

Android Games Series / Download Link Here

হ্যালো বন্ধুরা, কেমন আছেন সবাই? আজকে গেম পাগলদের জন্য দারুন একটা সিরিজ নিয়ে  হাজির হয়েছি। 
আজকের এই পোষ্টের মাধ্যমে আমি আলোচনা করবো Android Fighting and Shooting games নিয়ে। জ্বী হ্যাঁ বন্ধুরা আজকে আমি সেরকম কিছু ধামাক্কা Games রিভিউ নিয়ে এসেছি একবারে Download Link সহো।
আপনারা সবাই জানেন যে, Modern combat,Dead Trigger,dark shadowsর যে নতুন নতুন আপডেট আসছে।সেই গেমগুলো  খেললে আপনি অসাধারন ফিল পাবেন।এই গেমগুলো আপনি আগেও খেলেছেন।আর বর্তমানে আপডেটের পর আপনি এই গেমগুলোকে আর ছাড়তে চাইবেন না।
আজকে আমি শুধু এই গেমগুলো নিয়ে আলোচনা করবো না।এই গেমগুলো ছাড়াও আরও কিছু অসাধারন Graphics এবং Animation যুক্ত Games নিয়ে আলোচনা করবো
আজকে আমি  এমন কিছু নতুন গেমস নিয়ে আলোচনা করবো যা আপনারা আগে কখনও খেলেননি।একদম ফাটাফাটি কিছু Action and Fighting Games। যেই গেমগুলো খেললে আপনি সেই লেভেলের স্বস্তি ফিল করবেন।

All Android Games List

তো আজকের গেম সিরিজের শুরুতে যে গেমটি নিয়ে আলোচনা করবো তা হলো,

No Guns - (Most Popular Game)
Android Games Picture
No Guns-Most Popular Game

আপনি হয়তবা ভাবছেন, গেমসটার নামই তো নো গানস।যদি গেমসের ভিতর কোনো Guns থাকবে না।তাহলে কিভাবে এই গেমটা Action/Fighting হলো!
যদি এমনটা ভাবেন তাহলে আপনি ভুল ভাবছেন।গেমটিতে Gun ব্যবহার করা না হলেও আপনাকে গ্রেনেড ব্যবহার করতে হবে।আর সামনে থাকা প্রতিপক্ষকে গ্রেনেড দিয়ে মারতে হবে। এই গেমটি খেললে আপনি অনেক মজা পাবেন।
শুরুর দিকে এই গেমটি একটু কঠিন (Difficult) মনে হতে পারে।কিন্তু যখন আপনি এই গেমটিকে প্লে করা শুরু করবেন।নিয়মিত খেলার পর যখন এই গেমের প্রতি কিছুটা আর্কষন বাড়বে ।ধীরে ধীরে এই গেমসের সবকিছুই বুঝতে শুরু করবেন।তখন এই গেমটি খেলেও অনেক বেশি মজা পাবেন।
এই কথাগুলো বলার কারন একটাই।কারনটা হলো, নো গেমটি মাল্টিপ্লেয়ার গেম।আপনি চাইলে আপনার বন্ধুদরে সাথেও খেলতে পারবেন।এই গেমটি এতোটাই Addicted যে,গেমটি একবার খেলা শুরু করলে আর ছাড়তে পারবেন না।
সবচেয়ে মজার বিষয় হলো এই গেমটির সাইজ তুলনামূলকভাবে অনেক কম।এর সাইজ মাএ ৯৮ মেগাবাইট।আর এটি মূলত Online Game।যেহুতু আপনি মাল্টিপ্লেয়ার হিসেবে খেলবেন।তাই অনলাইন ছাড়া তো কোনো উপায় নেই।

Additional Information 

Updated:June 29, 2019
Size: Varies with device
Requires Android: 4.1 and up
Google Rating: Strong Volence

তো এটা হলো সিরিজের শুরুর দিকের Game Review
চলুন এবার কথা বলি পরবর্তী গেমগুলোর সম্পর্কে।এরপরের যে গেমটি আসছে সেটি হলো.

Armed Heist-(Online Game)

Android Games Picture
Armed Heist

এই গেমসটি অনেক মজাদার।আমি মজাদার এজন্যই বললাম কারন, এই গেমে আপনাকে কিছু স্টোরির সাথে মিলিয়ে খেলতে হবে।গেমস ওপেন করলেই আপনাকে কিছু টিপস দিবে।আপনি সেগুলো দেখলেই বুঝতে পারবেন যে এই গেমের ভিতরে কি কি আছে।
উক্ত গেমস খেলতে হলে আপনাকে সর্বদা পুলিশ থেকে বাঁচতে হবে।আপনাকে পুলিশের থেকে কিছু চুরি করতে হবে।আর পুলিশ আপনাকে হন্য হয়ে খুজবে।মূলত আপনাকে কোনো ব্যাংক চুরি করতে হবে।
ব্যাংক চুরি করার জন্য আপনাকে ভিন্ন ভিন্ন লোকেশন প্রদান করা হবে।প্রতিটা ব্যাংক চুরি করার পর আপনার মিশন কমপ্লিট করতে হবে।আর তারপর আপনাকে পুলিশ ধাওয়া করবে।সেই পুলিশের সাথে আপনাকে যুদ্ধ করতে হবে।
এই গেমসের সাইজ একটু বেশি মনে হবে আপনার।উক্ত গেমসের সাইজ ১ জিবির মতো।কারন যে গেম একটু ভালো, সেই গেমসের সাইজ একটু বেশি হওয়াটা স্বাভাবিক।আর এটি মূলত অনলাইন গেমস।
Additional Information

Updated:June 11, 2019
Size:80M
Current Version:1.1.20
Requires Android:5.0 and up

Download: Click Here For Download

Squad Conflicts-(android games)
android game picture
Squad Conflicts-android games

বন্ধুরা এই গেমটি একটি Fighting Game।এই গেমটির মধ্যে আপনি সবকিছুই পাবেন, যেটুকু আপনি একটি সাধারন Shooting/Fighting গেমে পেতে চান।এই গেমের যে Graphics Level, সেটি দেখতে অসাধারন।
এই গেমটিতে আপনি নতুন নতুন লোকেশন দেখতে পারবেন।নতুন Guns দেখতে পারবেন।আপনি  চাইলে আপনার ক্যারেক্টারকে নিজের ইচ্ছামতো সাজাতে পারবেন।
এই গেমটিতে আপনাকে আপনার প্রতিপক্ষের সাথে বন্দুকযুদ্ধ করতে হবে।গেমটি খেললে একশন জাতীয় সবকিছু পাবেন।কোনো কিছু অভাববোধ মনে হবে না।
যদি আপনি এই গেমের সাইজ জানতে চান।তবে আমি বলবো এই গেমের সাইজও আপনার সাধ্যের মধ্যে।এই গেমের সাইজ ২৮০ মেগাবাইট।আপনি চাইলে ১ জিবি র‌্যামের মোবাইলেও এই গেমটি খেলতে পারবেন।
সবচেয়ে মজার বিষয় হলো এই গেমটি Ofline Game।আপনি চাইলে যে কোনো সময়ে, যেকোনো স্থানে এই গেমটিকে খেলতে পারবেন।এইজন্যই এই গেমটিকে আমার কাছে অনেক ভালো লেগেছে।

Additional Information
Size:Varies with device
Installs: 100,000+
Google Rating: 4.6

Cover Fire-(best mobile games)
android games picture
Cover fire-best mobile games

গেমের নামটা শুনেই তো বুঝতে পেরেছেন এই গেমে আপনি আপনার বন্ধুদেরকে কাভার ফায়ার করবেন ।এই গেমটিতে অনেক সুন্দর Shooting Location দেখতে পারবেন।তবে এই গেমের Graphics কিন্তু সাধারন লেভেলের।
কাভার ফায়ার গেমটির আলাদা বৈশিষ্ট হলো।গেমটিতে অনেক উন্নতমানের কিছু এনিমেশন দেখতে পারবেন।যখন আপনি আপনার প্রতিপক্ষকে শুট করবেন।তখন কিছু কিছু মানসম্মত এনিমেশন এবং দৃশ্য আসবে।যা দেখলে আপনি আলাদা রকমের ফিল অনুভব করবেন।
আর এই গেমের সাইজের কথা বলতে গেলে, এই গেমটির সাইজ ৩৮০ মেগাবাইট।আর এই গেমটিও অফলাইন গেম।তাই আপনি আপনার ইচ্ছামতো স্থানে বিনা ইন্টারনেটে এই গেমটি খেলতে পারবেন।

 Additional Information
Current Version: 1.15.2
Requires Android: 4.1 and Up
Google Rating:4.7


তো চলুন এবার গেম সিরিজের কিছুটা আগে যাই। এবার কথা বলবো আজকের সিরিজের চতুর্থ নম্বর গেমস সম্পর্কে।এতক্ষনে যতোগুলো গেম সম্পর্কে বলেছি, এই গেমসটি সেসব গেমস থেকে একেবারে আলাদা

Evolution 2 Battle of Utopia-(Android Online Game)
android games picture
Evolution 2 battle of utopia

শুরুতেই বলে নেই এই গেমসটির Graphics অনেক উন্নতমানের।অনেক হাই লেভেলের গ্রাফিক্স এবং এনিমেশন এই গেমসের মধ্যে দেখতে পারবেন। গেমসের যে ফাইটিং জোন আছে তা অন্যান্য গেমসের থেকে একেবারে আলাদা।
ফাইট করার জন্য আলাদা আলাদা লোকেশন পাবেন।ইতিমধ্যেই এই গেমটি অনেক জনপ্রিয় হয়ে উঠছে।অনেকেই এই গেমসের গ্রাফিক্স আর স্টোরি নিয়ে অনেক ভালো ভালো রিভিউ প্রদান করেছেন।তার সাথে যে আলাদা আলাদা লোকেশন পাওয়া যায় ।যা গেমারদের কাছে অনেক মজার বিষয় হয়ে দাড়িয়েছে।
উক্ত গেমসের সাইজ ৩৯০ মেগাবাইট।এই গেমসটি একটি অনলাইন গেম।তাই এই গেমসে আপনার ইন্টারনেট কানেকশনের প্রয়োজন পড়বে।

Additional Information
Update Date: June,13.2019
Game Size:38 Mb
Installs: 1,000,000+
Current Version:0.360.56573
Requires Android: 4.4 and Up
Google Rating: 4.2

World War Polygon-(Offline Game)
android games picture
World war polygon

এই গেমসটির ভিতরে আপনি সবচেয়ে আলাদা রকমের গ্রাফিক্স দেখতে পারবেন।এছাড়া এই গেমে আপনি অনেক হাই গ্রাফিক্সের এনিমেশন দেখতে পারবেন।উক্ত গেমের এই গুনগুলো থাকার পরও এই গেমসে যে আপনি প্রতিপক্ষের সাথে  যুদ্ধ করবেন।সেই লোকেশন এবং যুদ্ধের স্টোরিগুলো অনেক ভালো লেগেছে আমার কাছে।
এই গেমসের কন্ট্রলিং সিস্টেমটা আপনার অনেক সহজ মনে হয়েছে।আপনি চাইলে সেগুলো নিজের ইচ্ছামতো সাজিয়ে নিতে পারবেন।আপনি চাইলে মাল্টিপ্লেয়ার কিংবা সিঙ্গেল প্লেয়ার হিসেবে এই গেমটি খেলতে পারবেন।
গেমটির  সাইজ অনেক কম, সাইজ মাএ ৫৫ মেগাবাইটের মতো।আর  এটি একটি অনলাইন গেম

Additional Information
Update Date: June,27,2019
Game Size: Varies with device

FZ9 timeshift-(Android Games)
android games picture
FZ9 timeshift


এই গেমটির গ্রাফিক্স অনেক ভালো লেগেছে আমার কাছে।এর সাথে আপনি অনেক ভিন্ন ভিন্ন মিশন দেখতে পারবেন।সেই মিশনগুলো আপনাকে পূরন করতে হবে।গেমসটির মূল বিষেশত্ব হলো, এখানে নির্দিষ্ট একটি সময়ের মধ্যে আপনি আপনার এনিমিকে মারবেন  আপনি মিশন চলাকালীন এই গেমে স্টোরি গুলো দেখতে পারবেন।এটি অনলাইন গেম।আর উক্ত গেমটির সাইজ ৮০০ মেগাবাইটের।
Additional Information
Updated:June 20, 2019
Size:41M
Current Version:2.2.0
Requires Android:4.1 and up
Google Rating: 4.6

FRAG Pro Shooter-(Online/Offline)
android games picture
FRAG Pro Shooter

এই গেমে যে গ্রাফিক্সগুলো দেখতে পারবেন তা সম্পূর্ন এনিমেটেড স্টাইলে।তার সাথে কিছু লোকেশন পাবেন যা আপনি অন্যরকম ফিল অনুভব করবেন। এই গেমটি খেলতে হলে প্রথমে আপনাকে একটা টিম বানাতে হবে।আপনি চাইলে আপনার বন্ধুদের সাথেও খেলতে পারবেন
অন্যান্য গেমসের চেয়ে এই গেমটি একটু আলাদা বৈশিষ্ট্য আছে।এই গেমসটি আপনি অনলাইন এবং অফলাইন দুভাবেই খেলতে পারবেন।তবে কিছু কিছু লেভেল আছে যা আপনাকে ইন্টারনেট কানেকশন দিয়ে খেলতে হবে।
গেমসটির Size অনেক কম।আপনি এই গেমসটি ১০০ মেগাবাইটের মধ্যেই পেয়ে যাবেন।

Additional Information
Updated: June 27, 2019
Size: 99M
Current Version: 1.4.2
Requires Android: 4.3 and up

Left to Survive-(Android Online Game)
android games picture
Left to survive

এই গেমসটি মূলত একটি জম্বি টাইপের গেমস।তাই আপনাকে জম্বিদের সাথে যুদ্ধ করতে হবে।আর আপনি তো ভালোভাবেই জানেন যে, জম্বি টাইপের গেমগুলো কখনও মাল্টিপ্লেয়ার হয়না।তাই এই গেমস আপনাকে একাই খেলতে হবে।
এখানে ভিন্ন ভিন্ন জম্বি দেখতে পারবেন ।সেইসব জম্বিদের হাত থেকে আপনাকে বাঁচতে হবে।
এই গেমসটির সাইজ ৪০০ মেগাবাইটের মতো।আর এটি একটি অনলাইন গেম

Additional Information
Updated: June 20, 2019
Size: 89M
Current Version: 3.1.0
Requires Android: 4.2 and up

এবার আলোচনা করবো আজকের সিরিজের সর্বশেষ গেমস সম্পর্কে।আজকের সর্বশেষ গেমসের নাম হলো,

The Walking Zombie 2:Zombie Shooter
android games picture
The Walking Zombie 2: Zombie Shooter

বরাবরের মতো এই গেমসেও আপনি ভিন্ন ভিন্ন জম্বি দেখতে পারবেন।অন্যান্য গেমসের মতো এই গেমসেও হাই লেভেলের গ্রাফিক্স দেখতে পারবেন।আপনার ক্যারেক্টারকে হালকা-পাতলা সাজিয়ে নিতে পারবেন।
এই গেমসে আপনাকে বিভিন্ন লোকেশনে জম্বিদের মারতে হবে।তারপর আপনার মিশন কমপ্লিট হবে। উক্ত গেমসের সাইজ ১০০ মেগাবাইটের মতো।আর এটি একটি অনলাইন গেমস।

Additional Information
Updated:June 27, 2019
Size:49M
Current Version: 2.6
Requires Android: 4.1 and up




COMMENTS

Name

Android,3,Bangla Tech News,3,Blogger Templates,1,Blogging Tips,8,How to earn money,3,Technology Tips,17,
ltr
item
Totobangla.net - Bangladeshi tech news website: Top Android Games|best android games with download link for free
Top Android Games|best android games with download link for free
আজকের এই পোষ্টের মাধ্যমে আমি আলোচনা করবো Top Android Games নিয়ে।জ্বী হ্যাঁ বন্ধুরা আজকে আমি সেরকম কিছু ধামাক্কা best android games রিভিউ নিয়ে এসেছি একবারে Download Link সহো। এই Android Games গুলো আপনি আগে কখনও খেলেননি।
https://1.bp.blogspot.com/-q4gVaC4Ovuk/XReL-IFO-vI/AAAAAAAAAoE/8YdzmmuPtzY4ODcVzvrwN4FLk9_bb4FfQCLcBGAs/s1600/Squad-Conflicts.jpg
https://1.bp.blogspot.com/-q4gVaC4Ovuk/XReL-IFO-vI/AAAAAAAAAoE/8YdzmmuPtzY4ODcVzvrwN4FLk9_bb4FfQCLcBGAs/s72-c/Squad-Conflicts.jpg
Totobangla.net - Bangladeshi tech news website
https://www.totobangla.net/2019/06/top-android-games.html
https://www.totobangla.net/
https://www.totobangla.net/
https://www.totobangla.net/2019/06/top-android-games.html
true
2751192689318996488
UTF-8
Loaded All Posts Not found any posts VIEW ALL Readmore Reply Cancel reply Delete By Home PAGES POSTS View All RECOMMENDED FOR YOU LABEL ARCHIVE SEARCH ALL POSTS Not found any post match with your request Back Home Sunday Monday Tuesday Wednesday Thursday Friday Saturday Sun Mon Tue Wed Thu Fri Sat January February March April May June July August September October November December Jan Feb Mar Apr May Jun Jul Aug Sep Oct Nov Dec just now 1 minute ago $$1$$ minutes ago 1 hour ago $$1$$ hours ago Yesterday $$1$$ days ago $$1$$ weeks ago more than 5 weeks ago Followers Follow THIS PREMIUM CONTENT IS LOCKED STEP 1: Share to a social network STEP 2: Click the link on your social network Copy All Code Select All Code All codes were copied to your clipboard Can not copy the codes / texts, please press [CTRL]+[C] (or CMD+C with Mac) to copy